ইলেনি - নিকোলাস গেজ / সাদেকুল আজিজ

ইলেনি - নিকোলাস গেজ / সাদেকুল আজিজ

বইয়ের নামঃ ইলেনি

লেখকঃ নিকোলাস গেজ

অনুবাদঃ সাদেকুল আজিজ

প্রকাশনীঃ সেবা প্রকাশনী

প্রকাশকালঃ ১৯৯৫

পৃষ্ঠা সংখ্যাঃ ৬৩

সাইজঃ ৪.৫ এমবি

ফরম্যাটঃ PDF

টেক্স ফরম্যাটঃ HD Scanned

রেজুলেশনঃ ৬০০ DPI

বইয়ের ধরণঃ অনুবাদ বই



[caption id="" align="aligncenter" width="106"]ইলেনি - নিকোলাস গেজ / সাদেকুল আজিজ ইলেনি - নিকোলাস গেজ / সাদেকুল আজিজ[/caption]









গুলি করে মেরেছিল ওরা আমার মা'কে ফায়ারিং স্কোয়াডে। যাবার আগে আমাকে চুমু খেয়েছিলেন মা, এখনও মনে আছে, দূর পাহাড়ের আড়ালে ছোট থেকে ছোট হয়ে যাচ্ছিল তার মূর্তিটা, শেষবারের মত হাত নেড়ে বিদায় জানিয়েছিলেন আমাকে। বধ্যভূমির মানুষেরা শুনেছিল তার শেষ চিৎকার।
ছোট ছিলাম তো, করার কিছু ছিলো না আমার। যুদ্ধ চলছে তখন চারদিকে। দেশ থেকে পালালাম আমরা পাঁচ ভাইবোন, চলে এলাম আমেরিকায়।
ম্যাসাচুসেটস-এ বড় হয়ে উঠলাম। উপলব্ধি করলাম, সময় হয়েছে এতদিন ধরে মনের ভেতর পুষে রাখা ইচ্ছেটা পূরণ করার - প্রতিশোধ নেব।
দুনিয়ে চষে এক এক করে খুঁজে বের করতে শুরু করলাম খুনীদের।
শুনবেন আমার সেই কাহিনী?

Post a Comment

0 Comments